শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

দ্বিতীয় দিনের মতো অনুশীলনে সাকিব

ক্রীড়া প্রতিবেদক

বিশ্বকাপ রেখে মাঝপথেই দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান। এই নিয়ে কম জলঘোলা হয়নি গতকাল। যদিও জানা গিয়েছিল নিজের শৈশবের কোচের কাছে ব্যাটিং ঝালিয়ে নিতেই ঢাকা আগমন তার। মিরপুরে সেই লক্ষ্যে গতকাল অনুশীলন করেছেন।

বৃহস্পতিবার টানা দ্বিতীয় দিনের মত মিরপুর শেরে-ই বাংলার ইনডোরে সাকিব। সেখানেই আজ আবার অনুশীলনে নেমেছেন সাকিব আল হাসান। বৃৃহস্পতিবার সকাল ৯টা ৭ মিনিটে সাকিব প্রবেশ করেন মিরপুরের ইনডোরে। সেখানে তার ছোট বেলার কোচ নাজমুল আবেদিন ফাহিমের সঙ্গে অনুশীলন শুরু করেছেন টাইগার এই অধিনায়ক।

গতকাল কাজ করেছেন শুধুই ব্যাটিং নিয়ে। আজও কথা রয়েছে ব্যাটিং অনুশীলন করার। অনুশীলন শেষে আজই সাকিবের ঢাকা ত্যাগ করার কথা।

গতকাল বুধবার কোনপ্রকার আভাস না দিয়েই দেশে এসেছিলেন সাকিব আল হাসান। বিমানবন্দরেও তার উপস্থিতি টের পাননি কেউই। দুপুরে মিরপুরের ইনডোরে অনুশীলন শুরু করলে ধীরে ধীরে গণমাধ্যমের সামনে আসতে থাকে সেসব খবর। পরবর্তীতে জানা যায়, শৈশবের কোচ নাজমুল আবেদীন ফাহিমের কাছেই ছুটে এসেছেন টাইগার কাপ্তান।

অনুশীলনে টেকনিক্যাল বা কি সমস্যা নিয়ে কাজ হলো সেটা খোলাসা করতে চাননি ফাহিম । তবে সাকিবের কাছ থেকে ভালো কিছুর আশা তিনি করছেন, ‘আজকে শুধু ব্যাটিং নিয়েই কাজ হয়েছে। সামনের দুই দিনে বোলিংয়ের কাজও হতে পারে। আজকে অনুশীলনের পর ওকে বেশ ভালো দেখাচ্ছে। তবে কতটা কাজ হলো, সেটা তো ম্যাচে বোঝা যাবে। ম্যাচে ভালো করলে তবেই না কার্যকারিতা ফুটে উঠবে। আশা করি, সাকিব ভালো করবে ও দলকে জেতাবে।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com